১৯ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
সাকিবের দল না পাওয়ার কারণ জানালেন আকাশ চোপড়া

সাকিবের দল না পাওয়ার কারণ জানালেন আকাশ চোপড়া

অনলাইন ডেস্ক
আইপিএলের মেগা নিলামে দু-দুবার নাম তোলা হলেও শেষ পর্যন্ত অবিক্রীতই থেকে গেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। এদিকে, সাম্প্রতিক সময়ে টি-টোয়েন্টিতে দুরন্ত ফর্মে থাকা সংক্ষিপ্ত এ ফরম্যাটটির দ্বিতীয় বিশ্বসেরা অলরাউন্ডারের উপেক্ষিত থাকা নিয়ে বিস্তর আলোচনা-সমালোচনা হচ্ছে।

এদিকে, ভারতীয় টিভি চ্যানেল স্টার স্পোর্টসের আইপিএল নিলামের এক শোতে দেশটির ক্রিকেট বিশ্লেষক ও সাবেক ভারতীয় ব্যাটসম্যান আকাশ চোপড়া তুলে ধরলেন সাকিবের দল না পাওয়ার কয়েকটি সম্ভাব্য কারণ।

তিনি বলেন, তাকে কত সময় পাওয়া যাবে ফ্র্যাঞ্চাইজিগুলো, এ ব্যাপারে নিশ্চিত নয়। এটি বড় ফ্যাক্টর। এ ছাড়া আরেকটি ব্যাপার হলো, সে খুব ভালো অলরাউন্ডার হলেও আইপিএলে তার পরিসংখ্যান খুব সমৃদ্ধ নয়। এবারের বিপিএলে খুব ভালো করলেও তা আসলে পাত্তা পায়নি।

আইপিএল ইতিহাসে ৭১ ম্যাচে তার ফিফটি মাত্র ২টি। ১৯.৮২ গড় ও ১২৪.৪৮ স্ট্রাইক রেটে মোট ৭৯৩ রান করতে পেরেছেন । যদিও ব্যাটিং অর্ডারেও খুব একটা থিতু হতে পারেননি। বারবার বদল হয়েছে তার পজিশন। বল হাতে ৭১ ম্যাচে তার উইকেট ৬৩টি। ওভারপ্রতি রান দিয়েছেন ৭.৪৩।

এদিকে সোমবার (১৪ ফেব্রুয়ারি) নিলামের এক দিন পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাকিবপত্নী লিখেছেন, ‘আপনারা খুব বেশি উত্তেজিত হওয়ার আগেই জানিয়ে দিই, বেশ কয়েকটা দল তার সঙ্গে সরাসরি যোগাযোগ করেছিল। জানতে চেয়েছিল, সে পুরো মৌসুম খেলতে পারবে কি না, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে শ্রীলঙ্কা সফরের জন্য সে তা পারত না! এ কারণেই তাকে নিলাম থেকে কেউ নেয়নি।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019